softdeft

সেরা চাউল উৎপাদন কারী প্রতিষ্ঠান ডায়মন্ড অটোমেটিক রাইস মিলস।

সেরা চাউল উৎপাদন কারী প্রতিষ্ঠান ডায়মন্ড অটোমেটিক রাইস মিলস।

আন্তর্জাতিক ডেস্ক।।  ১৭ বছর ধরে বিশ্বব্যাপী সমৃদ্ধ ঐতিহ্য, শিল্প, সংস্কৃতি, ভারতের জাতিসত্তা ও বাঙালিয়ানার পৃষ্ঠপোষকতা, প্রচার ও জনপ্রিয়করণ করার ক্ষেত্রে কাজ করে যাচ্ছে প্রগতি বাংলা উৎসব। এরই আলোকে কলকাতায় অনুষ্ঠিত হয়েছে “বঙ্গো গৌরব সম্মান পুরস্কার-2023″।
ভারত ও বাংলাদেশের বন্ধুত্বের ইতিহাস বহুকালের। এই বন্ধুত্বকে আরও গভীর করতে হলে দুই দেশের জ্ঞানী-গুণী ব্যক্তিকে মৈত্রী পুরস্কার দেওয়া প্রয়োজন। প্রগতি বাংলা বাংলাদেশ ও ভারতের কলকাতার কিছু বুদ্ধিমান ও সমাজকর্মীকে “বঙ্গো গৌরব সম্মান পুরস্কার-২০২৩” প্রদানের ব্যবস্থা করে। কলকাতার সল্টলেক সিটিতে বিশ্ব শান্তি ও সার্বজনীন ভ্রাতৃত্বের উদযাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বঙ্গো গৌরব সম্মান পুরস্কার-2023″ প্রাপ্তির অনুষ্ঠানে সম্মতি সাপেক্ষে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী প্রাথমিকভাবে বাংলাদেশের মেহেরপুর জেলায় অবস্থিত ডায়মন্ড অটোমেটিক রাইস মিলস লি. ভারত-বাংলাদেশের সেরা চাউল উৎপাদনকারী শিল্প প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করা হয়েছে।
ব্যবসা এবং সামাজিক কাজে বিশাল অবদানের জন্য বঙ্গো গৌরব সম্মান পুরস্কার-2023″ প্রাপ্তি হয়েছে মেহেরপুর জেলার ডায়মন্ড অটোমেটিক রাইস মিলস লি.।
১৭তম প্রগতি বাংলা উৎসব ২০২৩” এর সেরা চাউল উৎপাদন কারী প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান কে বঙ্গো গৌরব সম্মান পুরস্কারে ভূষিত করা হয়েছে।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মন্ত্রী শ্রী সুজিত বোস,  বিধায়ক ও এমএমআইসি শ্রী দেবাশিস কুমার,  বিধায়ক মদন মিত্র, আস্ট ও জেটি পুলিশ কমিশনার গৌতম কুমার দাস, গায়ক।
অধিবেশনে যোগ দেন ভিন্নভাবে সক্ষম অংশ
গ্রহণকারীদের ঐতিহ্যগত জাতিগত ফ্যাশন শো, সেলিব্রিটি, মিডিয়া সাংবাদিক এবং অন্যান্য বিশিষ্ট মডেল, শোতে মডেলদের সঙ্গে কয়েকজন স্বনামধন্য ডিজাইনার ফটোগ্রাফার, এবং সেলিব্রিটিদের অংশগ্রহণ ইত্যাদি।
অনুষ্ঠানে আয়োজন করে প্রগতি বাংলা উৎসবের প্রতিষ্ঠাতা ও ডিরেক্ট ড: অরিজিৎ কুমার নিওগী, কনভেনার আর কে মন্ডল (রবিন), প্রধান সমন্বয়কারী প্রগতি বাংলার এমদাদুল হক তৈয়ব।
 ডায়মন্ড অটোমেটিক রাইস মিলস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব জানান, এপার বাংলা ওপার বাংলার মধ্যে অর্গানিক চাউল উৎপাদনে আমার রাইস মিলস সেরা হয়েছে। কারন আমরা বিশুদ্ধ চাউল উৎপাদন করি। দেশী বাসমতী চাল সহ বিভিন্ন ধরনের চাল উৎপাদন কারী প্রতিষ্ঠান হিসেবে ডায়মন্ড অটোমেটিক রাইস মিলস লিমিটেড সেরা। ভবিষ্যতে এই মান ধরে রাখার জন্য সর্বাধিক চেষ্টা করে যাচ্ছি।
Total Page Visits: 619 - Today Page Visits: 1