softdeft

সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে মিয়াজানের লিফলেট বিতরণ

সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে মিয়াজানের লিফলেট বিতরণ

মেহেরপুর প্রতিনিধি।
মেহেরপুরে সরকারের উন্নয়নের ধারা জনগণের মাঝে পৌঁছে দিতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী নেতাকর্মীদের লিফলেট বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বিকালে মেহেরপুর কোর্ট মোড় থেকে লিফলেট করা শুরু করে।
জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড মিয়াজান আলীর নেতৃত্বে নেতাকর্মী নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন এবং জনগনের মাঝে সরকারের উন্নয়নের ধারারসম্মিত লিফলেট বিতরণ করেন।

এসময় সংক্ষিপ্ত পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড, মিয়াজান আলী বলেন, আমাদের হারাবার কিছুই নেই। আমরা বঙ্গবন্ধুর জাতীয় চারনেতাসহ হাজার হাজার নিবেদিত প্রাণ নেতাকর্মীকে হারিয়েছি।
তারপরও আমাদের বিজয় রথ থামেনি। এই বিজয় রথের জয়যাত্রা অব্যাহত রাখতে এখন থেকে মানুষের ঘরে ঘরে যেতে হবে।
তিনি আরো বলেন, মিথ্যা প্রচারণা ও গুজব প্রতিরোধের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সভাপতি, সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য টনিক বিশ্বাস, আমদহ ইউনিয়নের আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মুস্তাকিম আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সহ বুড়িপোতা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোমেল মোল্লা, আবুল হায়াত, আক্কাস আলী সহ বিভিন্ন নেতাকর্মীরা।

Total Page Visits: 214 - Today Page Visits: 0