softdeft

মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা নির্বাচনে প্রতিক বরাদ্দ

মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা নির্বাচনে প্রতিক বরাদ্দ

ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদের আসন্ন মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর জেলা নির্বাচন অফিস মিলনায়তনে
প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল মান্নান (ঘোড়া) প্রতীক, অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন (কাপ পিরিচ), প্রতীক, আনারুল ইসলাম (মোটরসাইকেল) প্রতীক এবং মোঃ হাসেম আলী (আনারস) প্রতীক লাভ করেন।
এদিকে ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবুল হাসেম (চশমা) ও মোহাম্মদ শাহিন (টিউবওয়েল)। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লতিফন নেছা লতা (বৈদ্যুতিক পাখা), সামিউন বাশিরা পলি (হাঁস) এবং রোমানা আহমেদ (কলস) প্রতীক লাভ করেন।

পরবর্তীতে দুপুর দুই টার দিকে মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা দেওয়া হয়েছে।
জেলা নির্বাচন অফিস মিলনায়তনে মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এতে চেয়ারম্যান পদে আমাম হোসেন মিলু (আনারস), প্রতীক, কামরুল হাসান চাদু (ঘোড়া), রফিকুল ইসলাম (কাপ প্রিরিচ) এবং মাহবুবুর রহমান (মোটরসাইকেল) প্রতীক লাভ করেন।
এদিকে ভাইস চেয়ারম্যান পদে বিএম জাহিদ হাসান (টিউবওয়েল) ও মতিউর রহমান (চশমা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন (ফুটবল) ও যুব মহিলা লীগের সভানেত্রী তকলিমা খাতুন (কলস) প্রতীক পান। আগামী ৮ মে মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Total Page Visits: 460 - Today Page Visits: 2