softdeft

মেহেরপুরে বৃষ্টি জন্য নামাজে কাঁদলেন মুসল্লিরা

মেহেরপুরে বৃষ্টি জন্য নামাজে কাঁদলেন মুসল্লিরা

মেহেরপুর প্রতিনিধি।

মেহেরপুরের বাতাসে যেন আগুনের হল্কা, তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি। অতিবাহিত হচ্ছে মেহেরপুরে তীব্র তাপদাহ। বাতাসে আগুনের হল্কা। দেশের সর্বোচ্চ তাপমাত্রা মেহেরপুরে রেকর্ড করা হয় ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস।চলতি গ্রীষ্ম মৌসুমের শুরু থেকে দেশের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়ে আসছে এ জেলায়। এদিকে
মেহেরপুরে আল্লাহ তায়ালার নিকট রহমতের বৃষ্টি চেয়ে ইস্তেস্কার সালাত আদায় শেষে মোনাজাতের মাধ্যমে অঝেরে কাঁদলেন মুসল্লিরা। আজ শনিবার সকাল সাড়ে ৯ টার সময় মেহেরপুর বয়েজ স্কুল মাঠে জেলা ইমাম সমিতির আয়োজনে সালাতুল ইস্তেস্কার সালাত ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় ইস্তেস্কার সালাত পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম। দুই রাকাত সালাত শেষে দোয়া পিরচালনা করেন হোটেল বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মওলানা রোকনুজ্জামান। এসময় হাদিস ও কোরআন থেকে বক্তব্য রাখেন মাওলানা মোহাম্মদ শফিকুল ইসলাম। সালাতুল ইস্তেস্কার সালাত ও দোয়ার অনুষ্ঠানে মেহেরপুরের আলেমসমাজ সহ সকল শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন ।
একটানা ১৪ দিন তীব্র থেকে অতি তীব্র তাপদাহে হাসপাতালে বেড়েই চলেছে জ্বর, নিউমোনিয়া, ডায়রিয়া, শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীর সংখ্যা।

Total Page Visits: 247 - Today Page Visits: 2