softdeft

মেহেরপুরে আন্তজেলার ট্রান্সফরমার চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

মেহেরপুরে আন্তজেলার ট্রান্সফরমার চোরচক্রের ৪ সদস্য গ্রেফতার

মেহেরপুরে আন্ত ্জেলা ট্রান্সফরমার চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে মেহেরপুর জেলা পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ১১ টার সময় জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য দেন জেলা পুলিশ সুপার রাফিউল আলম।
আন্ত জেলা চোর চক্রের সদস্যরা হলো, মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের মৃত তুফান মন্ডল এর ছেলে মনিরুল ইসলাম খোকন (৪০), কুষ্টিয়া জেলা দৌলতপুর থানার তাজপুর মোল্লাপাড়ার হায়াত মন্ডলের ছেলে সেলিম আলী (৩৪), কুষ্টিয়া জেলার বড়বাজার ঘোড়ারঘাট এলাকার মৃত ফকির চাঁদ মালিথার ছেলে হারেজ মালিথা (৫৮), নাটোরের শ্যামপুর গ্রামের রশিদ ব্যাপারীর ছেলে রফিক (৩৭)।
পুলিশ সুপার রাফিউল আলম জানান, গত ২/৩ মাস যাবত মেহেরপুর এবং আশপাশের জেলার ফসলের মাঠ হতে একটি সঙ্ঘবদ্ধ চোর চক্র প্রায় ৪০/৪৫টি ট্রান্সফরমার চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে মেহেরপুর সদর এবং মুজিবনগর থানায় পৃথক পৃথক মামলার রুজু হয়। উক্ত চুরির ঘটনা মেহেরপুর জেলা পুলিশ গুরুত্বের সাথে তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মেহেরপুর পুলিশের একটি চৌকস টিম চোর চক্রকে সনাক্ত করতে সক্ষম হয়। গত কাল ডিবির ওসি মোহাম্মদ সাইফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি টিম মেহেরপুর এবং কুষ্টিয়ার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চোর চক্রের চারজন সদস্যকে গ্রেফতার করে। এসময় চোর চক্রের সদস্যদের কাছ থেকে ট্রান্সফরমার চুরির বিভিন্ন দেশীয় অস্ত্র ও মোবাইলসহ যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

Total Page Visits: 384 - Today Page Visits: 1