softdeft

মুজিবনগরে সাবেক ইউপি সদস্য মেনতার সংবাদ সম্মেলন

মুজিবনগরে সাবেক ইউপি সদস্য মেনতার সংবাদ সম্মেলন

মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস গ্রামে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরদিন নৌকার আনন্দ মিছিল করে নৌকার সমর্থনকারীরা। আনন্দ মিছিলে অতর্কিত হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করলেন আহত সাবেক ইউপি সদস্য ফেরদৌস আলী মেন্তা। শনিবার দুপুরে আনন্দবাস বাজার প্রাঙ্গনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস হোসেন মেনতা তার বক্তব্যে বলেন, মুজিবনগর উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে নৌকার আনন্দ মিছিলে হামলা করা হয়েছে। সেখানে আমাদের অনেক নেতা কর্মীরা আহত হয়েছেন। তিনি বলেন পূর্ব পরিকল্পিত ভাবে আমাদের মিছিলে ইট পাটকেল নিক্ষেপ করা হয়। এর সুষ্ঠু বিচারের দাবিতে আমরা সংবাদ সম্মেলন করছি।
এসময় উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন , আওয়ামী লীগ নেতা কুতুবউদ্দিন , সাত নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরজুল্লা, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, ইয়াং বাংলা ফিউচার লিডার্স শীপের সভাপতি হাসানুজ্জামান লাল্টু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আয়ুব হোসেনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন

Total Page Visits: 516 - Today Page Visits: 1