softdeft

ছাত্র সমাবেশ সফল করতে মেহেরপুর ছাত্রলীগের প্রস্তুতি সভা

ছাত্র সমাবেশ সফল করতে মেহেরপুর ছাত্রলীগের প্রস্তুতি সভা

মেহেরপুর প্রতিনিধি।। আগামী ১ সেপ্টেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে যে সমাবেশ করতে যাচ্ছে ছাত্রলীগ, সেখানে সারাদেশ থেকে ৫ লক্ষাধিক শিক্ষার্থীকে জড়ো করার ঘোষণা দিয়েছে সংগঠনটি। ঢাবির মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।
সংবাদ সম্মেলনে সভাপতি সাদ্দাম হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে এই সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ।
এসময় বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনানসহ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে ১লা সেপ্টেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে বিকাল ৩টায় বাংলাদেশ ছাত্রলীগের ছাত্র সমাবেশকে সফল ও সার্থক করতে জেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার কমিউনিটি সেন্টারের সেন্টার চত্তরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
মেহেরপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাসির জামান মৃদুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শোভন সরকার, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ খান , গাংনী উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, গাংনী পৌর ছাত্রলীগ সভাপতি ডালিম রানা, সহ-সভাপতি তীর্থক এজাজ মোল্লা,
সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মোহন, গাংনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিন রেজা, কাথুলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিলসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

Total Page Visits: 385 - Today Page Visits: 1