softdeft

অসহায় বৃদ্ধকে হুইল চেয়ার প্রদান করলো ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠন।

অসহায় বৃদ্ধকে হুইল চেয়ার প্রদান করলো ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠন।

ফোকাস ডেস্ক।। যশোরের চৌগাছা উপজেলার সরুপদাহ ইউনিয়নের ছোট কাকুড়িয়া গ্রামের ইনতাজ আলীকে হুইল চেয়ার প্রদান করলো ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠন।

একটি সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন, চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের নিবেদিত প্রাণ সদস্যগণ স্ব-শরীরে উপস্থিত থেকে প্রতিবন্ধীকে এই হুইল চেয়ার প্রদান করেন।

জানা গেছে, চৌগাছা উপজেলার সরুপদাহ ইউনিয়নের ছোট কাকুড়িয়া গ্রামের মোঃ ইনতাজ আলীর একটি ঘায়ের মাধ্যমে তার পায়ে ক্ষত হয় এবং পরবর্তীতে তার এক পায়ে এটি বিশাল আকারে ধারণ করলে পা টি কেটে বাদ দেওয়া হয়। তিনি চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে তার চলাফেরার সুবির্ধাতে একটি হুইল চেয়ারের জন্য আবেদন করেন। সংগঠনের সকল সদস্যের বিচার-বিবেচনায় সম্মতি হয়ে এই হুইল চেয়ার প্রদান করা হয়।

সংগঠনের সদস্যরা বলেন ,”বিপন্ন মানবতায় প্রবাসীর জয়” এই স্লোগানকে সামনে রেখে, সংগঠনটি মানব কল্যাণে কাজ করে চলেছে। ইতোমধ্যে তারা জনপ্রিয় ও এলাকার অসহায় মানুষের আস্থার ঠিকানা হিসাবে পরিচিতি লাভ করেছে। আগামীতে মাদকমুক্ত সমাজ, বাল্যবিবাহ প্রতিরোধ ও দেশের জন্য আরো ভালো কিছু করার প্রত্যাশায় এগিয়ে নিতে চাই সংগঠনকে। চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা এভাবেই সারাজীবন মানব কল্যাণে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। তারা বলেন দুঃসময়ে মানুষের পাশে থাকার এক মহান উদ্দেশ্য নিয়ে আমাদের পথচলা।

এসময় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

Total Page Visits: 774 - Today Page Visits: 2